৩ মাঘ, ১৪২৫|৯ জমাদিউল-আউয়াল, ১৪৪০|১৬ জানুয়ারি, ২০১৯|বুধবার, দুপুর ১:৫০

শুভ জন্মদিন ফৌজিয়া মালেক নাতাশা

নিজস্ব প্রতিবেদক, দ্য ঢাকা রিপোর্ট ডটকম: বাংলাদেশে ডিজে পার্টির অন্যতম পথিকৃৎ ফৌজিয়া মালেক নাতাশা। সমানতালে চালিয়ে গেছেন অভিনয়, মডেলিং আর টিভি পর্দায় উপস্থাপনা। জনপ্রিয় এ মডেলকন্যার জন্ম ১৯৯২ সালের ১ জানুয়ারি। এই দিনে তিনি রাজধানীর মিরপুরে জন্মগ্রহণ করেন। শুভ জন্মদিন ফৌজিয়া মালেক নাতাশা।

রাজধানীর মিরপুর গার্লস আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজ থেকে এসএসসি ও এইচএসসি সম্পন্নের পর ভর্তি হন নর্থ সাউথ ইউনিভার্সিটিতে। ২০০৯ সালে টেম্পটেশন দিয়ে প্রথম ডিজে পার্টিতে পা রাখেন নাতাশা। ২০১৫ সাল পর্যন্ত কাজ টানা সাত বছর করেছেন দেশের শীর্ষস্থানীয় এ ডিজে পার্টিতে।

ফৌজিয়া মালেক নাতাশা দ্য ঢাকা রিপোর্টকে জানান, তার প্রিয় রঙ সাদা। প্রিয় খাবার স্টেইক, খিচুড়ি, গরুর মাংস। প্রিয় ফল আম, লিচু, আঙ্গুর, বেদানা। পছন্দের পোশাক শাড়ি, গাউন।

প্রিয় ঋতু শীত। শপিং, বাইরে খাওয়া এবং আড্ডা দিতে ভীষণ পছন্দ তার। বেড়াতে প্রচণ্ড ভালোবাসেন। বিশেষ করে সমুদ্র তাকে খুব টানে। দেশের বাইরে ঘুরতে খুব পছন্দ। সময় পেলেই তাই ঘুরতে বের হন দুনিয়ার নানা প্রান্তে, নানা দেশে। অবসরে ফেসবুক ব্রাউজিং, গান শুনে, টিভি দেখে এবং গেম খেলে সময় কাটে নাতাশার।

জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করছেন কবে? নাকি অবিবাহিতই থেকে যাবেন? এমন প্রশ্নের উত্তরে জানালেন, শিগগিরই আনুষ্ঠানিকভাবে সুখবর দেবেন সবাইকে।

জন্মদিন কেমন কাটালেন জানতে চাইলে ফৌজিয়া মালেক নাতাশা দ্য ঢাকা রিপোর্টকে বলেন, বন্ধু-স্বজনদের নিয়ে একসঙ্গে দিনটি উদযাপনের চেষ্টা করেছি। তবে সাধারণত থার্টি ফার্স্ট নাইটের পরদিন হওয়ায় জন্মদিন সেভাবে পালন করা হয় না।

নাতাশা জানান, প্রতিবছর ঘুম থেকেই উঠেই তিনি মায়ের কাছ থেকে জন্মদিনের উইশ পান। আর মায়ের কাছ থেকে এমন অকৃত্রিম উইশকেই নিজের জন্মদিনের সবচেয়ে ভালো উপহার মনে করেন নাতাশা।

বিভাগ:জন্মদিন
Share.

Leave A Reply