৯ ফাল্গুন, ১৪২৫|১৫ জমাদিউস-সানি, ১৪৪০|২১ ফেব্রুয়ারি, ২০১৯|বৃহস্পতিবার, দুপুর ২:০৭

লক্ষ্মীপুরে ৪র্থ লিডারশিপ কর্মশালা অনুষ্ঠিত

লক্ষ্মীপুর প্রতিনিধি, দ্য ঢাকা রিপোর্ট ডটকম: ‘লজিক ইজ বিউটি’ এ স্লোগানে লক্ষ্মীপুর ডিবেট এসোসিয়েশন আয়োজন করেছে ৪র্থ লিডারশিপ কর্মশালা। শনিবার লক্ষ্মীপুর অক্সফোর্ড মডেল কলেজে এ কর্মশালার আয়োজন করা হয়। এতে বিতর্ক, উপস্থাপনা, শুদ্ধাচারসহ বিভিন্ন সামাজিক কাজ নিয়ে শিক্ষার্থীদের প্রশিক্ষণ দেওয়া হয়।

অনুষ্ঠানে প্রশিক্ষক হিসেবে উপস্থিত ছিলেন দেশের খ্যাতনামা বিতার্কিক, জাতীয় টেলিভিশন বির্তক প্রতিযোগিতার বিচারক ও লক্ষ্মীপুর ডিবেট এসোসিয়েশন চেয়ারম্যান মাজেদ আজাদ। আরো উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর অক্সফোর্ড মডেল কলেজের উপাধ্যক্ষ আশরাফুল ইসলাম, প্রফেসর জেড এম ফারুকী, প্রফেসর মো. আলী, মো. আজিজুর রহমান খাঁন বুলবুল, ওসমান শুভ, আবু সালেহ আপনান, বখতির আশিকসহ প্রমুখ। অনুষ্ঠানটি পরিচালনায় ছিলেন তকিউদ্দিন মোহাম্মদ আকরাম ও এইচ এম মাইন উদ্দিন ইফতি ।

লক্ষ্মীপুর ডিবেট এসোসিয়েশন চেয়ারম্যান মাজেদ আজাদ বলেন, লক্ষ্মীপুরে শিক্ষার্থীরা যাতে যুক্তির আলোকে সমাজের বিভিন্ন বিভিন্ন সমস্যা সমাধান করতে পারে সে জন্য লক্ষ্মীপুর ডিবেট এসোসিয়েশন দীর্ঘ ১৮ বছর কাজ করে যাচ্ছে। লক্ষ্মীপুরের প্রত্যেকটি প্রতিষ্ঠানে পর্যায়ক্রমে এ কর্মশালা আয়োজন করা হবে। তিনি লক্ষ্মীপুর অক্সফোর্ড মডেল কলেজ কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান।

লক্ষ্মীপুর অক্সফোর্ড মডেল কলেজের উপাধাক্ষ্য আশরাফুল ইসলাম বলেন, লক্ষ্মীপুর ডিবেট এসোসিয়েশনের সাথে এমন কাজে সম্পৃক্ত হতে পেরে আমরা আনন্দিত। ভবিষ্যতে তাদের যেকোন ভালো আমাদের পাশে পাবে। অনুষ্ঠান শেষে শিক্ষার্থীদের মাঝে সনদ বিতরণ করা হয়।

Share.

Leave A Reply