লাখ পেরুলেন আঁচল

ইমরান হক, দ্য ঢাকা রিপোর্ট ডটকম: মডেল অভিনেত্রী আঁচল হোসাইন অভিনীত ‘কী জ্বালা’ শিরোনামের মিউজিক ভিডিওটি ইউটিউবে রিলিজ হয় গত ১৭ ফেব্রুয়ারি। এক মাস না পেরুতেই ইউটিউবে গানটির ভিউ লাখ ছাড়িয়েছে। কমেন্ট পড়েছে শতাধিক।

আঁচল হোসাইন দ্য ঢাকা রিপোর্ট-কে বলেন, চমৎকার একটি প্রেমের গল্প নিয়ে এটি তৈরি করা হয়েছে। আশা করছি সবার ভালো লাগবে।

প্রযোজনা প্রতিষ্ঠান জি সিরিজের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে আপ হওয়া গানটিতে কণ্ঠ দিয়েছেন আরিফ আহমেদ। শাকিল রুবাইনের কথায় এবং আরিফ আহমেদের নির্দেশনায় এতে অভিনয় করেছেন পলাশ ও আঁচল হোসাইন। গত বছরের শেষ দিকে শ্রীমঙ্গলের চা বাগানে এর শ্যুটিং হয়।

গানটিতে দেখা যায়, ফটোগ্রাফি নিয়ে বাইরে পড়াশুনা শেষে দেশে ফিরেছেন পলাশ। একদিন শ্রীমঙ্গলে ঘুরতে গিয়ে চোখ পড়ে এক সুন্দরী তরুণীর প্রতি।

একদিন পলাশের ন্যাচারাল ফটোগ্রাফির সময় পাতা তুলছিল আঁচল। সেদিন পলাশের মনের ভাষা বুঝতে আর দেরি করেনি আঁচল। তবে এদিন কথা হয়নি তাদের। দ্বিতীয় দিন ফের দেখা, তৃতীয় দিন কথাবার্তা। এভাবেই যাচ্ছিল। একদিন হুট করে কল আসে পলাশের। জরুরি ভিত্তিতে দেশের বাইরে যেতে হবে তাকে। যাওয়ার আগে প্রথম দেখা হওয়ার স্থানটিতে আঁচলের জন্য একটি চিঠি রেখে যায় সে। এতে লেখা ছিল, ‘কিছুদিনের মধ্যেই ফিরবো। অপেক্ষা করো।’ কিন্তু পরে দেশে ফিরে যা দেখতে পায় তার জন্য মোটেও প্রস্তুত ছিল না সে।

এদিকে বিয়ের পর শিগগিরই মিডিয়ায় নিয়মিত হচ্ছেন আঁচল। দ্য ঢাকা রিপোর্ট-এর সঙ্গে একান্ত আলাপে জানালেন, গড়পড়তা কাজের চেয়ে বরাবরই মানসম্মত কাজকেই প্রাধান্য দেন তিনি। সবসময় চান ভালো কাজ দিয়ে দর্শক হৃদয়ে ঠাঁই করে নিতে।

Share.

Leave A Reply