তাইকোয়ান-ডো’তে রানার আপ রাবি

নিউজ ডেস্ক, দ্য ঢাকা রিপোর্ট ডটকম: দ্বিতীয় মোডোকোয়ান জাতীয় উন্মুক্ত তাইকোয়ান-ডো প্রতিযোগিতায় রানার আপ হয়েছে রাজশাহী বিশ্ববিদ্যালয়। রবিবার বাংলাদেশ মার্শাল আর্ট কনফেডারেশনের সহযোগিতায় বাংলাদেশ মোডোকোয়ান অ্যাসোসিয়েশন তাইকোয়ানডোর আয়োজনে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। রাজধানীর জাতীয় ক্রীড়া পরিষদ জিমনেসিয়ামে অনুষ্ঠানের প্রধান অতিথি বাংলাদেশ মার্শাল আর্ট কনফেডারেশনের সাধারণ সম্পাদক হাসান উজ জামান মনি ট্রফি তুলে দেন।

রাবি তাইকোয়ান-ডো টিমের কোচ ও ম্যানেজার কামরুজ্জামান চঞ্চল মুঠোফোনে জানান, গত শনিবার রাজধানীর জাতীয় ক্রীড়া পরিষদ জিমনেসিয়ামে দুই দিনব্যাপী প্রতিযোগিতা শুরু হয়। এতে দেশের আটটি টিম অংশগ্রহণ করে। প্রতিযোগিতায় রানার আপ টিম রাজশাহী বিশ্ববিদ্যালয় ১৫টি ইভেন্টের মধ্যে চারটি স্বর্ণ, তিনটি রৌপ্য ও একটি ব্রোঞ্জ পদক লাভ করে। চ্যাম্পিয়ন টিম রাজশাহী তাইকোয়ান-ডো অ্যাসোসিয়েশন আটটি স্বর্ণ, চারটি রৌপ্য ও তিনটি ব্রোঞ্জ পদক লাভ করে। রাজশাহী বিশ্ববিদ্যালয় টিমের পক্ষ থেকে আটজন প্রতিযোগিতায় অংশ নেন।

তিনি আরো বলেন, ‘এর আগেও আমরা বিভিন্ন প্রতিযোগিতায় অংশ নিয়ে কৃতিত্বের স্বাক্ষর রেখেছি। ক্রমেই আমরা উন্নতি করছি। আর নিজেদের অর্থায়নেই এই বিভাগটি আমরা পরিচালনা করে আসছি। যদি বিশ্ববিদ্যালয় প্রশাসন থেকে আর্থিক সহযোগিতা পাওয়া যায় তাহলে আমরা আরও অনেক দূর যেতে পারবো।’

বিভাগ:শিক্ষা
বিষয়বস্তু:
Share.

Leave A Reply