বউয়ের সাজে সাবরিনা সাবা

নিউজ ডেস্ক, দ্য ঢাকা রিপোর্ট ডটকম: নতুন বউয়ের সাজ নিলেন মডেল-অভিনেত্রী ও উপস্থাপিকা সাবরিনা সাবা। তাহলে কী বিয়েটা ঠিক হয়ে গেছে? দ্য ঢাকা রিপোর্ট-এর এমন প্রশ্নের উত্তরে সাবা জানালেন, বিয়ের সাজ নিলেও বাস্তবে বিয়ের সঙ্গে এর কোনো সম্পর্ক নেই। আসলে বিটিভি’র চট্টগ্রাম কেন্দ্রের একটি ব্রাইডাল ফটোশ্যুটের ছবি।

বিটিভি’র চট্টগ্রাম কেন্দ্রের সানন্দা অনুষ্ঠানের জন্য চট্টগ্রামের মেহেদীবাগ এলাকায় অবস্থিত অভিজাত বিউটি পার্লার ওকে মেকওভারে এ ব্রাইডাল শ্যুট সম্পন্ন হয়। সেখানেই কনের সাজে অংশ নেন সাবরিনা সাবা।

সাবরিনা সাবা দ্য ঢাকা রিপোর্ট’কে বলেন, ‘ওকে মেকওভার আমার খুব পছন্দের একটি পার্লার। প্রতিষ্ঠানটির জন্য কাজ করতে পারাটাই আমার কাছে একটা অন্য রকম ভালো লাগার অনুভূতি। তাছাড়া অনেক দিন পর একটু ভিন্ন ফ্লেভারে নিজেকে তুলে ধরলাম। আশা করি ফটোশ্যুটটি সবার ভালো লাগবে।’

সাবরিনা সাবা দ্য ঢাকা রিপোর্ট-কে বলেন, ‘সবসময় চেষ্টা করি দর্শকদের ভালো কিছু দিতে। সেটা নাটকই হোক আর মডেলিং কিংবা উপস্থাপনা যেটাই হোক না কেন।’

উল্লেখ্য, উপস্থাপনায় ভালো পারফরমেন্সের জন্য ২০১৮ সালে ঢাকা অফিসার্স ক্লাবে সাঁকো টেলিফিল্ম আয়োজিত উপস্থাপনা অ্যাওয়ার্ড পান সাবরিনা সাবা।

Share.

Leave A Reply