Bangladesh News Network
Bongosoft Ltd.
ঢাকা রবিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২২, ১০ আশ্বিন ১৪২৯

স্কুল ছাত্রীকে পিটিয়ে আহত

দ্যা নিউজ নারায়ণগঞ্জ ডটকম | ফতুল্লা করেসপন্ডেন্ট জানুয়ারি ৭, ২০২২, ০৮:৪০ পিএম স্কুল ছাত্রীকে পিটিয়ে আহত

ফতুল্লার বক্তাবলীতে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় স্কুল ছাত্রীকে (১৫) পিটিয়ে রক্তাক্ত জখম করার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার (৭ জানুয়ারী) সকাল ১১টায় ফতুল্লা থানার বক্তাবলী আকবর নগর এলাকায়।

এ ঘটনায় আহত স্কুল ছাত্রীটির মা বাদী হয়ে বখাটে যুবক আতিক (২০), সহোদর বড় ভাই আনিস (২২) ও বাবা আলমগীরকে (৪৪) অভিযুক্ত করে ফতুল্লা মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে।

মামলার বাদী জানান, তার মেয়ে স্কুলে যাতায়াতের পথে এবং কোথাও যাতায়াতের সময় দেখা মাত্র পাশের বাড়ীর আলমগীর মিয়ার বখাটে পুত্র আতিক প্রেমের প্রস্তাব সহ অশালীন মন্তব্য ছুড়ে ইভটিজিং করতো। বিষয়টি নিয়ে বখাটে আতিকের পরিবারকে একাধিকবার জানানো ও হয়। এতে করে বখাটে আতিক আরো বেশী বেপরোয়া হয়ে। তার বখাটেপানা অতিমাত্রায় বৃদ্বি পেলে স্থানীয়দের জানানো হলে শুক্রবার সকাল ১১টায় বখাটে আতিক তার বড় ভাই আনিস ও বাবা আলমগীর সহ অজ্ঞাতনামা ৩-৪ জন তাদের বাসায় প্রবেশ করে তার স্কুল ছাত্রী মেয়েকে এলোপাথাড়ি কিল, ঘুষি ও শরীরের বিভিন্ন স্থানে নীলাফুলা জখম করে। এসময় অভিযুক্তরা বাদীর মেয়ের পরিহিত জামা কাপড় টানা হেচড়া করে ছি[ে ফেলে এবং মেয়ের গায়ে হাত দিয়ে শ্লীলতাহানী ঘটায়।

ফতুল্লা মডেল থানার ওসি রকিবুজ্জামান জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত স্বাপেক্ষে অভিযুক্তদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Side banner