Bangladesh News Network
Bongosoft Ltd.
ঢাকা রবিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২২, ১০ আশ্বিন ১৪২৯

আরাফাতের জন্মদিন পালন

দ্যা নিউজ নারায়ণগঞ্জ ডটকম | সিটি করেসপন্ডেন্ট ডিসেম্বর ২৭, ২০২১, ১১:০২ পিএম আরাফাতের জন্মদিন পালন

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সাবেক ছাত্রনেতা জি এম আরাফাতের জন্মদিন পালন করেছে তার সমর্থকরা। এ সময় প্রিয় নেতা ফুলেল শুভেচ্ছা ও পৃথক পৃথক কেক কাটা আয়োজন করেন।

সোমবার ২৭ ডিসেম্বর নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামীলীগের কার্যালয়ে রাত ৯টায় সমর্থকদের পৃর্থক পৃর্থক কেক জি এম আরাফাত-কে নিয়ে কাটেন জেলা পরিষদের চেয়ারম্যান ও মহানগর আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসেন  ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আরজু রহমান ভুইয়া।

আর আগে রাত ৮টায় জি এম আরাফাত-কে নিয়ে কেক কাটেন জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের সাবেক প্রশাসক আব্দুর হাই, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য জাহাঙ্গীর আলম, আওয়ামীলীগের জাতীয় পরিষদের সদস্য অ্যাডভোকে আনিসুর রহমান দীপু।

জি এম আরাফাত জন্ম বার্ষিকী উপলক্ষে কেক কাটা আয়োজনে ছিলেন মহানগর আওয়ামীলীগের কার্যকরি সদস্য ও বাংলাদেশ হোসিয়ারী এসোসিয়েশনের পরিচালক সাখাওয়াত হোসেন সুমন, জেলা যুবলীগের তথ্য ও গবেষনা সম্পাদক তাহের উদ্দিন আহম্মেদ সানি, জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক সেলিম হাসান দিনার, জেলা ছাত্রলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি আলী হাসান সজীব, ছাত্র নেতা বিশ্বাস, রিশাত, হৃদয়, আল আমিন, মোঃ মাহবুব, রাজিব, এম এ মাসুম, রুহুল আমিন পলিন, মামুন, শিমুল প্রমুখ।

Side banner