Bangladesh News Network
Bongosoft Ltd.
ঢাকা রবিবার, ২৭ নভেম্বর, ২০২২, ১৩ অগ্রহায়ণ ১৪২৯

তৈমূরের অব্যাহতিতে আত্মতৃপ্ত না আওয়ামী লীগ

দ্যা নিউজ নারায়ণগঞ্জ ডটকম | স্টাফ করেসপন্ডেন্ট জানুয়ারি ৪, ২০২২, ০৬:১৭ পিএম তৈমূরের অব্যাহতিতে আত্মতৃপ্ত না আওয়ামী লীগ

‘‘তৈমূরের অব্যাহতিতে আত্মতৃপ্তি পাওয়ার কিছু নেই। কারণ সাপকে বিশ্বাস করা যায় বিএনপিকে বিশ্বাস করা যায় না’’ মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক।

সোমবার (৩ জানুয়ারী) রাতে ডা. সেলিনা হায়াৎ আইভীর সমর্থনে নারায়ণগঞ্জ জেলা পেশাজীবী সমন্বয় পরিষদের উদ্যোগে শহরের ২নং রেলগেইট এলাকার দলীয় কার্যালয়ে আয়োজিত এক সভায় তিনি এ কথা বলেন।

জাহাঙ্গীর কবির নানক বলেন, আমাদের মধ্যে একজন (তৈমূর আলম খন্দকার) প্রার্থী আছেন তিনি বলেন আওয়ামী লীগও তার সাথে আছে। জাতীয় পার্টিও তার সাথে আছে। হেফাজত তার সাথে আছে। এত শক্তি তিনি কিভাবে পেল। তাকে বিএনপির উপদেষ্টা সহ সকল পদ থেকে অব্যাহতি দেয়া হয়েছে। তাহলে এখন কোথায় গেল এত শক্তি।

নেতাকর্মীদের উদ্দেশ্য করে তিনি বলেন, এই নির্বাচনকে সামনে রেখে এখনও যারা নিজেদেরকে নির্লিপ্ত রেখেছেন যদি দল করেন শেখ হাসিনার নেতৃত্বে বিশ্বাস করেন তাহলে তাহলে তাদেরকে সেই নির্লিপ্ততা থেকে বেরিয়ে আসতে হবে। দলের সাথে কাজ করতে হবে। তাহলেই বুঝবো আপনারা সত্যিকার অর্থে আদর্শিক আদর্শবান নেতা।

নানক বলেন, আমরা আপনাদের সহযোগিতা চাই। আপনাদের সমর্থনে আমরা জয়লাভ করতে চাই। আমরা চাই আমাদের মাঝে দ্বিধাদ্বন্দ্ব থাকুক না কেন প্রতিযোগিতা থাকতেই পারে। কিন্তু সেই প্রতিযোগিতা দলের বিভেদ সৃষ্টি করলে তারা দলের মানুষ হতে পারেন না। দলকে যারা ভালবাসে আগর্শগত নেতা বা কর্মী যারা দল যে সিদ্ধান্ত নিবে শেখ হাসিনা যে সিদ্ধান্ত দিবে সেই সিদ্ধান্তকে বাস্তবায়নের জন্য ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

তিনি বলেন, গতবার আমাদের প্রার্থী ৮৩ হাজার ভোটে পাশ করেছিল। এবার আমরা দেখতে চাই ডা. সেলিনা হায়াৎ আইভী লক্ষাধিক ভোটে জয়লাভ করবে। গত দুই টার্ম ধরে এই মহানগরের অভিভাবক হিসেবে ডা. সেলিনা হায়াৎ আইভী দায়িত্ব পালন করেছেন। আমি যখন স্থানীয় মন্ত্রণালয়ে ছিলাম তখন কোনোদিনও দেখিন মেয়র আইভী তার ব্যক্তিগত কাজ নিয়ে গিয়েছেন। সবসময় উন্নয়ন নিয়ে কথা বলেছেন।

আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য অ্যাডভোকেট আনিসুর রহমান দিপুর সভাতিত্বে এসময় আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাসিম, কেন্দ্রীয় নেতা আব্দুর রহমান, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, মহানগর আওয়ামী লীগের আনোয়ার হোসেন ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা সহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

Side banner