Bangladesh News Network
Bongosoft Ltd.
ঢাকা সোমবার, ২৬ সেপ্টেম্বর, ২০২২, ১০ আশ্বিন ১৪২৯

টিটুর সুস্থতা কামনায় এস.এম রানার উদ্যোগে বিভিন্ন মসজিদে দোয়া

দ্যা নিউজ নারায়ণগঞ্জ ডটকম | সিটি করেসপন্ডেন্ট জানুয়ারি ৭, ২০২২, ০৭:৪৫ পিএম টিটুর সুস্থতা কামনায় এস.এম রানার উদ্যোগে বিভিন্ন মসজিদে দোয়া

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) মিডিয়া কমিটির চেয়ারম্যান তানভীর আহমেদ টিটু’র সুস্থতা কামনায় শীতলক্ষ্যা এলাকার বিভিন্ন মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

 
শুক্রবার (৭ জানুয়ারী) বাদ জুম্মা ‘মাদার প্রিন্ট’ এর স্বত্তাধিকারী, নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার কাউন্সিলর ও শীতলক্ষ্যা ভাইকিংস দলের কর্ণধার বিশিষ্ট ব্যাবসায়ী, ক্রীড়ানুরাগী ও সমাজসেবক এস.এম রানার উদ্যোগে কদমতলী শীতলক্ষ্যা এলাকার বায়তুস সালাত জামে মসজিদ, তোলারাম মোড় শীতলক্ষ্যা এলাকার বায়তুল মামুর জামে মসজিদ, দক্ষিন নলুয়া জামে মসজিদ, তামাকপট্টি বায়তুল আমান জামে মসজিদ ও মুসলিমনগর জামে মসজিদে টিটুর সুস্থতা কামনা করে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।

মসজিদগুলোতে মুসল্লিদের জুম্মার নামাজ আদায়ের পর অনুষ্ঠিত দোয়া মাহফিলে করোনা আক্রান্ত তানভীর আহমেদ টিটুর সুস্থতা কামনায় বিশেষ দোয়া করা হয়। এছাড়াও তানভীর টিটুর প‌রিবা‌রের সকল সদস‌্যদের সুস্বাস্থ কামনা সহ সারা‌দে‌শে ক‌রোনা আক্রান্ত সক‌লের দীর্ঘায়ু ও সুস্বাস্থ কামনা করে দোয়া করা হয়।

জানা গেছে, ৪ জানুয়ারি রিপোর্টে করোনা পজিটিভ শনাক্ত হয় তানভীর আহমেদ টিটুর। করোনায় আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন তার বড় বোন জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান সালমা ওসমান লিপি।

লিপি জানান, তার আদরের ছোট ভাই তানভীর আহমেদ টিটু করোনা থেকে দ্রুত মুক্তি লাভের জন্য সকল আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব ও শুভাকাঙ্খিদের কাছে দোয়া চেয়েছেন।

তানভীর আহমেদের পারিবারিক সূত্রে জানা যায়, নারায়ণগঞ্জের ক্রীড়াঙ্গনের আলোকিত এই ব্যক্তিত্ব গত কিছুদিন যাবত জ্বর, সর্দি ও কাশিতে ভুগছিলেন। সোমবার (৩ জানুয়ারি) ডাক্তারের পরামর্শে তিনি করোনার টেস্ট করান। মঙ্গলবার (৪ জানুয়ারি) রিপোর্টে তার করোনা পজিটিভ শনাক্ত হয়। বর্তমানে তিনি ডাক্তারের পরামর্শে বাসায় হোম কোয়ারেন্টাইনে রয়েছেন।

উল্লেখ্য, তানভীর আহমেদ টিটু গত ৬ অক্টোবর  বাংলাদেশ ক্রিকেট বোর্ডের নির্বাচনে পরিচালক নির্বাচিত হন। পরে ২৪ ডিসেম্বর ক্রিকেট বোর্ডের মিডিয়া সেলের চেয়ারম্যানের দায়িত্বও পান। একইসঙ্গে তিনি নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও ঐতিহ্যবাহী নারায়ণগঞ্জ ক্লাবের দুইবারের নির্বাচিত সভাপতি।

Side banner