Bangladesh News Network
Bongosoft Ltd.
ঢাকা মঙ্গলবার, ০৯ আগস্ট, ২০২২, ২৫ শ্রাবণ ১৪২৯

উদীয়মান ক্রিকেট একাডেমী জিতেছে

দ্যা নিউজ নারায়ণগঞ্জ ডটকম | প্রেস বিজ্ঞপ্তি : জানুয়ারি ২, ২০২২, ০৬:০৮ পিএম উদীয়মান ক্রিকেট একাডেমী জিতেছে

রবিবার থেকে সামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্স ক্রিকেট গ্রাউন্ডে শুরু হয়েছে ক্রিকেট মৌসুমের প্রথম খেলা। ২য় বিভাগ বাছাই ক্রিকেট লীগ ২০২১-২২ এর উদ্বোধনী ম্যাচে উদিয়মান ক্রিকেট একাডেমী ৩৫ রানে ইয়ুথ এনার্জেটিক সোসাইটিকে পরাজিত করেছে। উদিয়মান ক্রিকেট একাডেমীর প্রারম্ভিক ব্যাটসম্যান মুজাহিদুল ইসলাম মিহাদ প্রথম সেঞ্চুরি করেন। ৯৮ বলে ১০১ রান করেন ৭ ছক্কা ও ৫ বাউন্ডারিতে। অধিনায়ক ইমন ৫ চারে ৩০ এবং সাইমন ২ চারে ২১ রান করেন। অতিরিক্ত রান ৪০। ৪২.২ ওভারে উদিয়মান করে ২০৭ রান। ইয়ুথ এনার্জেটিক এর রাকিবুল ৫ উইকেট পান। জবাব দিতে গিয়ে প্রতিদ্বন্ধিতা গড়ে তোলে ইয়ুথ এনার্জেটিক সোসাইটি। শেষ পর্যন্ত লড়াই করে তারা। ৪২.১ ওভারে ১৭২ রানে অলআউট হয়ে যায়। সিয়াম ৪ চার ও ১ ছয়ে ৩৬, মাইনুল ১ চারে ২৩, মাসুম ১ ছয়ে ২০ এবং রাকিবুল ২ চারে ১৯ রান করেন। অতিরিক্তি থেকে যোগ হংয় ৩৭ রান। উদিয়মান ক্রিকেট একাডেমীর সাইমন ৪ এবং সুদাদ ২টি করে উইকেট দখল করেন।

সংক্ষিপ্ত স্কোর : উদীয়মান ক্রিকেট একাডেমী-২০৭/১০(৪২.২ ওভার) মিহাদ-১০১,ইমন-৩০,সাইমন-২১। অতিরিক্ত-৪০। রাকিবুল-৫/৩২,মাইনুল-২/৩৩,মাসুম-২/৩৮।

ইয়ুথ এনার্জেটিক সোসাইটি ঃ ১৭২/১০(৪২.১ ওভার) সিয়াম-৩৬,মাইনুল-২৩,মাসুম-২০,রাকিবুল-১৯,পারভেস-১২। অতিরিক্ত-৩৭। সাইমন-৪/৩০,সুদাদ-২/৪৪।

Side banner