Bangladesh News Network
Bongosoft Ltd.
ঢাকা রবিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২২, ১০ আশ্বিন ১৪২৯

নকশেবন্দীকে জসীমউদ্দিন চৌধুরীর শুভেচ্ছা

দ্যা নিউজ নারায়ণগঞ্জ ডটকম | সিটি করেসপন্ডেন্ট জানুয়ারি ৩, ২০২২, ০৯:৫৮ পিএম নকশেবন্দীকে জসীমউদ্দিন চৌধুরীর শুভেচ্ছা

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় ধর্ম বিষয়ক উপ-কমিটিতে পুনরায় চেয়ারম্যান মনোনীত হওয়ায় ডাঃ খন্দকার গোলাম মাওলা নকশেবন্দীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় ধর্ম বিষয়ক উপ-কমিটির সদস্য জসীম উদ্দিন আহমেদ চৌধুরী।

রাজধানীর পল্টনে অবস্থিত ডাঃ খন্দকার গোলাম মাওলা নকশেবন্দীর রাজনৈতিক কার্যালয়ে এ ফুলেল শুভেচ্ছা দিয়ে তার সাথে সৌজন্য সাক্ষাৎ করেন জসীম উদ্দিন আহমেদ চৌধুরী।

এসময় সমসাময়িক রাজনৈতিক বিভিন্ন বিষয়ে আলোচনা ও সাক্ষাতের এক পর্যায়ে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদে নৌকার মনোনীত প্রার্থী ডাঃ সেলিনা হায়াৎ আইভীর পক্ষে নারায়ণগঞ্জে এসে নেতা-কর্মীদের নিয়ে গণসংযোগ ও প্রচারণার অনুরোধ জানালে এতে ডাঃ খন্দকার গোলাম মাওলা নকশেবন্দী সম্মতি জ্ঞাপন করেন।

সেই সাথে খুব শীঘ্রই তিনি প্রচারণা চালাতে আসবেন ও ডা. সেলিনা হায়াৎ আইভীর সাথে তিনি সৌজন্য সাক্ষাতের ইচ্ছে পোষণ করেছেন এমনটাই গণমাধ্যমকে জানিয়েছেন জসীম উদ্দিন আহমেদ চৌধুরী।

প্রসঙ্গত, ডাঃ খন্দকার গোলাম মাওলা নকশেবন্দী বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর অন্যতম সদস্য এবং ১৪ দল সমন্বয় কমিটির অন্যতম পরিচালক এবং জসিম উদ্দিন নারায়ণগঞ্জ জেলা তাঁতী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও জাতীয় ডিজিটাল সড়ক পরিবহন শ্রমিক লীগের নারায়ণগঞ্জ জেলা শাখার সভাপতি।

Side banner